Skip to content

যোগাযোগ করুন

Jeetwin-এ আমরা আপনার গেমিং অভিজ্ঞতাকে সর্বাধিক গুরুত্ব দিই এবং ব্যতিক্রমী গ্রাহক সহায়তা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের নিবেদিত দল যেকোন প্রশ্ন বা উদ্বেগের জন্য ২৪/৭ উপলব্ধ।

আমাদের সাথে যোগাযোগের উপায়

লাইভ চ্যাট

তাৎক্ষণিক সহায়তার জন্য, আমাদের লাইভ চ্যাট ফিচার সার্বক্ষণিক উপলব্ধ। ওয়েবসাইটে চ্যাট আইকনে ক্লিক করে সাথে সাথে একটি সহায়ক প্রতিনিধির সাথে সংযুক্ত হতে পারেন।

ইমেইল সাপোর্ট 

অতি জরুরি নয় এমন প্রশ্নের জন্য, আপনি আমাদের ইমেইল করতে পারেন [email protected] এ। আমাদের দল সকল ইমেইল প্রশ্নের উত্তর ২৪ ঘণ্টার মধ্যে দেওয়ার চেষ্টা করে।

ফোন সাপোর্ট 

যদি সরাসরি কথা বলতে পছন্দ করেন, আমাদের গ্রাহক সহায়তা লাইন ২৪/৭ খোলা থাকে। তাৎক্ষণিক সহায়তার জন্য আপনি +880 2-8141111 নম্বরে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

সোশ্যাল মিডিয়া 

ফেসবুক, টুইটার, এবং ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করে সংযুক্ত থাকুন এবং আপডেট পেতে থাকুন। এছাড়াও, দ্রুত উত্তর পেতে আপনি এই প্ল্যাটফর্মগুলির মাধ্যমে আমাদের সরাসরি বার্তা পাঠাতে পারেন।

আমাদের অফিসে আসুন 

সরাসরি সহায়তার জন্য, আপনি আমাদের অফিসে আসতে পারেন যা ৪৪ কেমাল আতাতুর্ক এভিনিউ, ঢাকা ১২১৩, বাংলাদেশে অবস্থিত।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

যোগাযোগ করার আগে, আমরা সুপারিশ করি যে আপনি আমাদের ব্যাপক FAQ বিভাগটি দেখুন। এটি অ্যাকাউন্ট নিবন্ধন, বোনাস এবং প্রোমোশন, ডিপোজিট এবং উইথড্রয়াল, এবং প্রযুক্তিগত সমস্যাগুলি সহ বিস্তৃত বিষয়ে কভার করে। আপনার প্রশ্নের উত্তর পেতে আপনি সহায়ক দলের সাথে যোগাযোগ না করেই এটি দেখতে পারেন।

গ্রাহক সন্তুষ্টি

Jeetwin-এ আমরা আমাদের সকল খেলোয়াড়ের জন্য একটি অনন্য এবং সন্তোষজনক অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করি। আমাদের সহায়তা দল আপনার নির্দিষ্ট চাহিদার সাথে মানানসই ব্যক্তিগতকৃত সহায়তা প্রদান করতে প্রশিক্ষিত।

নিরাপত্তা এবং দায়িত্বপূর্ণ গেমিং

আমরা আমাদের খেলোয়াড়দের নিরাপত্তা এবং সুরক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিই। আমাদের সহায়তা দল আমাদের নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে ভালভাবে অবগত এবং যেকোন উদ্বেগে আপনাকে সহায়তা করতে পারে। আমরা দায়িত্বপূর্ণ গেমিং প্রচার করি এবং আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করার জন্য এখানে আছি।

আপনার সেবায় বিশেষজ্ঞ

আমাদের গ্রাহক সহায়তা দল অভিজ্ঞ পেশাদারদের নিয়ে গঠিত যারা Jeetwin-এর সকল পরিষেবার ব্যাপারে জ্ঞানসম্পন্ন। আমরা আপনার গেমিং অভিজ্ঞতা সর্বদা আনন্দময় করার জন্য দ্রুত, কার্যকর এবং সঠিক সহায়তা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।

আমরা আপনার মতামতকে মূল্য দিই এবং আমাদের পরিষেবাগুলিকে উন্নত করার জন্য ক্রমাগত কাজ করছি। উপরে উল্লিখিত যে কোনও চ্যানেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না। Jeetwin-এ আপনার সন্তুষ্টি আমাদের অগ্রাধিকার।

Back To Top